জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য | GK PDF Download

0
জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য | GK PDF Download
জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য | GK PDF Download

জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য | GK PDF Download

জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য | GK PDF Download : বন্ধুরা, আজকে আপনাদের জন্য আলোচনা করা হলো জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য | GK Question and Answer PDF Download । স্কুল, কলেজ ও সমস্ত সরকারি চাকরীর পরীক্ষাতে বা প্রতিযোগিতা মূলক পরীক্ষার জন্য (All Comparative Exam: WBPSC, WBCS, WBP SI, WBP Constable, SSC, School Service, Railway exam etc) জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য খুবি গুরুত্বপূর্ণ একটি বিষয়। এই জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য | GK Question and Answer পড়লেই নিশ্চিত কমন পাবেন।

  ভালো রেজাল্ট করতে হলে অবশ্যই পড়ুন এই জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য | GK Question and Answer in Bengali । আপনারা যারা বিভিন্ন পরীক্ষার জন্য জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য | GK – General Knowledge Question and Answer in Bengali with PDF Download খুঁজে চলেছেন, তারা নিচে দেওয়া প্রশ্ন ও উত্তর ভালো করে পড়তে পারেন। সাথে পিডিফ ফাইলের ডাউনলোড (PDF File Download) লিঙ্ক নীচে দেওয়া হয়েছে।  

জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য

চরিত্র সৃষ্টিকর্তা
( ১ ) প্রােফেসর শঙ্কু , ফেলুদা , তােপসে , জটায়ু সত্যজিৎ রায়
( ২ ) ঘনাদা প্রেমেন্দ্র মিত্র
( ৩ ) কর্ণেল নীলাদ্রি রায় সৈয়দ মজুতবা সিরাজ
( ৪ ) তােরাপ দীনবন্ধু মিত্র
( ৫ ) ঋজু – দা বুদ্ধদেব গুহ
( ৬ ) গােগােল সমরেশ বসু
( ৭ ) ডমরু ত্রৈলােক্যনাথ মুখােপাধ্যায়
( ৮ ) ব্যোমকেশ , অজিত , সত্যবতী , বরদা শরদিন্দু বন্দ্যোপাধ্যায়
( ৯ ) কাকাবাবু , সন্তু , জোজো সুনীল গঙ্গোপাধ্যায়
( ১০ ) পান্ডব গােয়েন্দা ষষ্ঠীপদ চট্টোপাধ্যায়
( ১১ ) কিরীটি নীহাররঞ্জন গুপ্ত
( ১২ ) বিরিঞ্চিবাবা , জটাধর বক্সী , চাটুজ্জ্যে মশাই রাজশেখর বসু
( ১৩ ) হর্ষবর্ধন , গােবর্ধন শিবরাম চক্রবর্তী

 

উপরে শুধুমাত্র কিছু নমুনা দেওয়া হয়েছে, আরোও বিস্তারিত ভাবে পড়তে বা জানতে হলে নিচে দেওয়া পিডিফ ফাইল টি ডাউনলোড করুন।

FILE INFO : জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য | GK PDF Download for FREE

PDF Name : জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য | GK PDF Download

Formet : PDF File

Price : Free

Download Link : Click Here To Download

Get the GK General Knowledge Question and Answer by winexam.in

 West Bengal and All India Job preparation  Suggestion Question and answer prepared by expert subject teachers. GK General Knowledge in bengali Suggestion with 100% Common in the Examination.

জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য – GK Question and Answer in Bengali

জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য – প্রশ্ন উত্তর | জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য প্রশ্ন ও উত্তর (GK Question and Answer in Bengali) । জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য – প্রশ্ন উত্তর | জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য প্রশ্ন ও উত্তর (GK Question and Answer in Bengali)।

জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য প্রশ্ন ও উত্তর – GK Question and Answer in Bengali

জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য – প্রশ্ন উত্তর | জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য (GK Question and Answer in Bengali) । জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য – প্রশ্ন উত্তর | জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য (GK Question and Answer in Bengali)। জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য প্রশ্ন ও উত্তর।

জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য – জিকে সাজেশন | GK Suggestion

জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য – জিকে সাজেশন পশ্চিমবঙ্গ তথা ভারতবর্ষের সমস্ত চাকরির পরীক্ষার সিলেবাস বা পাঠ্যসূচি অনুযায়ী  জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য বিষয়টির সমস্ত প্রশ্নোত্তর। সামনেই পরীক্ষা, তার আগে winexam.in শিক্ষার্থীদের সুবিধার্থে নিয়ে এল জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য – প্রশ্ন উত্তর সাজেশন । ভালো রেজাল্ট করতে হলে অবশ্যই পড়ুন আমাদের জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য প্ৰশ্ন ও উত্তর

জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য | GK Suggestion Question and Answer with FREE PDF Download

WBCS GK, School Service GK, SSC GK, GK GK, GK Quiz, GK QNA, GK FAQ, জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য – বিভিন্ন পরীক্ষা প্রস্তুতি, রেল, গ্রুপ ডি, এস এস সি, পি, এস, সি, সি এস সি, ডব্লু বি সি এস, নেট, সেট, চাকরির পরীক্ষা প্রস্তুতি কাজে লাগবে এই জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য প্রশ্ন ও উত্তর ,  জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য | GK Suggestion PDF Download ।

  এই “জনপ্রিয় বাঙালি চরিত্র ও তাদের স্রষ্টা সম্পর্কিত কিছু তথ্য | GK PDF Download” পোস্টটি থেকে যদি আপনার লাভ হয় তাহলে আমাদের পরিশ্রম সফল হবে। আরোও বিভিন্ন স্কুল বোর্ড পরীক্ষা, প্রতিযোগিতা মূলক পরীক্ষার সাজেশন, অতিসংক্ষিপ্ত, সংক্ষিপ্ত ও রোচনাধর্মী প্রশ্ন উত্তর (All Exam Guide Suggestion, MCQ Type, Short, Descriptive Question and answer), প্রতিদিন নতুন নতুন চাকরির খবর (Job News in Physical Science) জানতে এবং সমস্ত পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড (All Exam Admit Card Download) করতে winexam.in ওয়েবসাইট ফলো করুন, ধন্যবাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here